ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী উত্তরণ নার্সিং এন্ড মিডওয়াইফারি ইনস্টিটিউটের আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত সাতক্ষীরায় ২০ মেট্রিক টন অপরিপক্ক আম জব্দের পর তা বিনষ্ট নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনটা বিশাল। আমরা রোহিঙ্গাদের আশ্রয় দিয়েছি কারণ আমাদের মন বিশাল বলেছেন, পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনটা বিশাল। আমরা রোহিঙ্গাদের আশ্রয় দিয়েছি কারণ আমাদের মন বিশাল বলেছেন, পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।

সুনামগঞ্জ জেলা প্রতিনিধি ,
প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনটা বিশাল। আমরা রোহিঙ্গাদের আশ্রয় দিয়েছি কারণ আমাদের মন বিশাল বলেছেন, পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।
আজ শনিবার সকালে সুনামগঞ্জ সার্কিট হাউসে সুনামগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন,বর্তমানে আমাদের সরকার রোহিঙ্গা ইস্যু নিয়ে আন্তর্জাতিক পর্যায়ে বৈঠক হয়েছে। আমরা মনে করি খুব শিগগিরই চাপে পড়ে হলেও মিয়ানমার রোহিঙ্গাদের ফিরিয়ে নেবে। যতদিন না রোহিঙ্গারা তাদের নিজ দেশে ফিরে না যাবে ততদিন আমরা কাজ করে যাব।
পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান শুদ্ধি অভিযানের বিষয়ে বলেন, দেশের উন্নয়নের স্বার্থে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দুর্নীতিবিরোধী অভিযান শুরু হয়েছে। এ অভিযান শুধু ঢাকায় থাকবে না। প্রতিটি জেলা ও উপজেলায় শুদ্ধি অভিযান চলবে। দুর্নীতিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পছন্দ করেন না। পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেন, হাওর উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্তরিক। তিনি আমার অনুরোধে সুনামগঞ্জে মেডিকেল কলেজ করার অনুমোদন দিয়েছেন। আমি আপনাদের আজকে আরেকটি গোপন কথা বলে যাই সুনামগঞ্জে আরেকটি বিশ্ববিদ্যালয় হবে। বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হবে। আমরা চাই হাওরাঞ্চলের উন্নয়নে হোক। হাওরের ছেলে মেয়েরা যেন শিক্ষায় পিছিয়ে না থাকে সেজন্য আমাদের এ উদ্যোগ। সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি পংকজ কান্তিদে’র সভাপতিত্বে ও সহ-সভাপতি শামস শামীমের পরিচালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সুনামগঞ্জ-৪ আসনের সাংসদ পীর ফজলুর মিসবাহ, জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ, পুলিশ সুপার মিজানুর রহমান, সুনামগঞ্জ প্রেসক্লাবের উপদেষ্টা লতিফুর রহমান রাজু, সাধারণ সম্পাদক একে মহিম প্রমুখ।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST